শিরোনাম
মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

বিএনপি-জামাত জোটের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে জামালপুরে শান্তি সমাবেশ-

71Times / ১৩৬ Time View
Update : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

 

  • বিএনপি-জামাত জোটের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে জামালপুরে শান্তি সমাবেশ-

মোঃ খোরশেদ আলম,
স্টাফ রিপোর্টার, জামালপুর।

বিএনপি-জামাত জোটের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জামালপুরে শান্তি সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার সাবেক মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অধ্যাপক আব্দুল হামিদ, যুগ্ম-সম্পাদক সম্পাদক সালেহ শফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমনোয়ারা বেগম হেনা, জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, জেলা শ্রমিক লীগের সভাপতি মসিউর রহমান বাবু, জেলা তাঁতী লীগের আহবায়ক অধ্যাপক জাকির হোসেন রুকু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমা, জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু, পৌর মৎস্যজীবী লীগের আহবায়ক শফিকুল হক সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়বার কর্মসূচি নিয়ে আমরা সামনের দিকে এগিয়ে যাচ্ছি। আর বিপরিত দিকে এতিমের টাকা আত্মাসাৎ করে খালেদা জিয়া আজ কারাদণ্ডে দন্ডিত হয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় গুলশানের বাসায় ওনি আছেন। আজকে শুনি ওনি (খালেদা জিয়া) নাকি রাজনীতি করবেন? শুধু রাজনীতি নয়, ওনি নাকি আবার নির্বাচনেও অংশ নিবেন, কিন্তু আজ সাধারণ মানুষও জানে ফৌজদারী অপরাধে তিন বছরের বেশি দণ্ডিত কেউ বাংলাদেশের প্রচলিত আইনে, নির্বাচন কমিশনের আইনে কোন প্রকার নির্বাচনে অংশগ্রহণ করার তিনি যোগ্যতা রাখেন না।
বাকী বিল্লাহ আরও বলেন, কর্মসূচির নামে বিএনপি- জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য থেকে দেশের মানুষের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ মাঠে থাকবে।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে
অংশ নিবো এবং আওয়ামী লীগকে বিজয়ী করার মধ্যদিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানিয়ে এই দেশ থেকে পাকিস্তান জিন্দাবাদের রাজনীতি চিরতরে বিদায় করবো।

তিনি বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য মোকাবেলায় দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার জন্য আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives